মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মহান মুক্তিযুদ্ধ নিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা উজ্জ্বলের বক্তব্যের প্রতিবাদে সুজানগরে মানববন্ধন শুরু হয়েছে দূর্গাপূজা, আজ মহা সপ্তমী পাবনায় ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টা একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পাবনা প্রেসক্লাবের শোক পাবনার হেমায়েতপুর ও মালিগাছায় আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত শ্রদ্ধা ভালোবাসায় সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় শারদীয় দুর্গোৎসব উপেলক্ষ্যে মর্জিনা লতিফ ট্রাস্টের বস্ত্র বিতরণ একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ইসলামী আন্দোলনের নেতার ঈশ্বরদীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা

কাশমেরীর ইফতার খেয়ে সিজেএম কোর্টের ৯ বিচারকসহ ৩০ জন অসুস্থ, ৩ জন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
Pabnamail24

পাবনায় ইফতারীর খাবার খেয়ে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (সিজেএম) গোলাম কিবরিয়াসহ তার অধীনস্থ আদালতের ৯ বিচারকসহ তাদের পরিবারের অন্তত ৩০ জন অসুস্থ হয়েছে। এ ঘটনায় নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর ৩৩ ধারায় মামলা দায়েরের পুলিশ শহরের একটি রেষ্টুরেন্ট মালিক, ম্যানেজারসহ তিনজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, শহরের রুপকথা রোডের কাশমেরী হোটেলের স্বত্ত্বাধিকারী হাসানুর রহমান রনি, ব্যবস্থাপক সাব্বির হোসেন ও নাজমুস সাদাত মাসুদ। বিষয়টি শহরের চাঞ্চল্য সৃষ্টি করেছে।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার সন্ধ্যায় পাবনা চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টের একজন বিচারকের বিদায় অনুষ্ঠানকে উপলক্ষে এক বিদায় ও ইফতারের আয়োজন করা হয়। ঐ অনুষ্ঠানে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের অধীনস্থ আদালতের সকল ৯ বিচারক ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সবাই শহরের কাশমেরি হোটেল থেকে আনা ইফতারির খেলে একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন। বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে ৬ জনকে পাবনার শিমলা হাসপাতালে চিকিৎসা ও পরীক্ষা নিরীক্ষা করা হয়। অন্যরা নিজ নিজ বাসায় চিকিৎসা নিচ্ছেন।

পাবনার অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট (এসিজেএম) মো. সাইফুল ইসলাম বলেন, তিনি ও তার স্ত্রী ইফতারের খাবার খেয়ে চরম অসুস্থ হয়ে বেসরকারী এই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তিনি নিজে বাদী হয়ে পাবনা সদর থানায় নিরাপদ খাদ্য আইন ২০১৩ এর ৩৩ ধারায় মামলা দায়ের ও ওয়ারেন্ট জারির পর পুলিশ শহরের একটি রেষ্টুরেন্ট মালিক, ম্যানেজারসহ তিনজনকে গ্রেফতার করেছে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!