শনিবার, ২১ মে ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সুজানগরে ছাত্রীকে পিটিয়ে জখম, সহপাঠিদের প্রতিবাদ সুজানগরে সরকারি কালভার্ট ভেঙে নির্মাণ সামগ্রী লুট, তদন্ত কমিটি এমপি পুত্রের স্লিপ অব টাং! হাসপাতোলে অনিয়মের প্রতিবাদ করায় রোগীকে হুমকির অভিযোগ পামেক ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে জনশুমারি, পাবনায় আগামী ১৫ থেকে ২১ জুন অনুষ্ঠিত হবে রাধানগর অবৈধ ভাবে ভোজ্য তেল মজুদ, জরিমানা আদায় বেড়া-সাঁথিযায় আধা পাকা ধান নিয়ে কৃষকের যুদ্ধ,পানিতে নষ্ট হচ্ছে পাট বেড়ার চরে গো-খামারে ভাগ্যবদল রেলমন্ত্রীর আত্মীয় কান্ডে তদন্তে টিটিই শফিকুল নির্দোষ প্রমাণিত সাঁথিয়ায় মৃত গরুর মাংশ বিক্রয় করায় কসাইকে ১বছরের কারাদন্ড

পাবনা জেলা আ.লীগের সভাপতি লাল, সম্পাদক প্রিন্স

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
Pabnamail24

দীর্ঘ সাত বছর পর সম্মেলনের মাধ্যমে আগামী তিন বছরের জন্য পাবনা জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

দুই সদস্যের এই কমিটিতে সভাপতি করা হয়েছে বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লালকে। আর সাধারণ সম্পাদক হিসেবে বর্তমান সাধারণ সম্পাদক ও পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্সকেই দায়িত্ব দেয়া হয়েছে।

শনিবার ( ১৯ ফেব্রুয়ারি) বিকেল তিনটার দিকে পাবনা পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তাদের নাম ঘোষণা করা হয়। প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে কমিটির ঘোষণা দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

কমিটিকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ করারও নির্দেশ দেয়া হয়েছে।

এর আগে সকাল ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন আব্দুর রহমান। আর ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য দেন সড়ক পনিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, যুগ্মসাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, আইসিটি প্রতিমন্ত্রী জোনায়েদ আহমেদ পলকসহ কেন্দ্রীয় নেতারা।

তথ্যমতে, ২০২০ সালের ২ এপ্রিল পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি, ভূমিমন্ত্রী, ভাষাসৈনিক ও বীরমুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ ডিলু এমপি ইন্তেকাল করেন। তার মৃত্যুর পর দলটির সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

জেলা আওয়ামীলীগ সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২০ ডিসেম্বর পাবনা জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের ১৫ মাস পরে ৯৩ সদস্য বিশিষ্ঠ জেলা কমিটির অনুমোদন দেয়া কেন্দ্রিয় কমিটি। এর মধ্যে ২৫ সদস্যের উপদেষ্টা পরিষদ রয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!