রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় ব্যবসায়ীকে গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টা একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে পাবনা প্রেসক্লাবের শোক পাবনার হেমায়েতপুর ও মালিগাছায় আওয়ামীলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত শ্রদ্ধা ভালোবাসায় সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় শারদীয় দুর্গোৎসব উপেলক্ষ্যে মর্জিনা লতিফ ট্রাস্টের বস্ত্র বিতরণ একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন পাবনায় ভাইয়ের দায়ের কোপে প্রাণ গেল ইসলামী আন্দোলনের নেতার ঈশ্বরদীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে আবারও ডেঙ্গু আক্রান্ত শ্রমিকের মৃত্যু ফরিদপুরে মন্দিরের জায়গা দখল করে মেয়রের কোটি টাকার বাণিজ্য মেলা!

পাবনা জেলা আ.লীগের সম্মেলন আজ, শহরজুড়ে সাজ সাজ রব

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
Pabnamail24

পাবনা জেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন আজ ১৯ ফেব্রুয়ারি (শনিবার) অনুষ্ঠিত হবে। সম্মেলন ঘিরে শহর জুড়ে সাজ সাজ রব বিরাজ করছে।
সরেজমিনে দেখা যায়, শহরের প্রবেশ মুখে ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড, হোর্ডিং, প্যানা লাগানো হয়েছে। এছাড়া বেশ কিছু তোরণ নির্মাণ করা হয়েছে। সম্মেলন স্থলে নির্মাণ করা হয়েছে সুদৃশ্য মঞ্চ। এবারের সম্মেলনে সভাপতি ও সম্পাদক পদে একাধিক প্রার্থীর নাম শোনা যাচ্ছে।

সভাপতি হিসেবে আলোচনায় রয়েছেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, সাবেক সাধারণ সম্পাদক ও পাবনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু, জেলা কৃষক লীগের সভাপতি তৌফিকুর রহমান তৌফিক, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা আক্তার জলি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইদ্রিস আলী বিশ্বাস।

সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় রয়েছেন- জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিলায়েত আলী বিল্লু, পাবনা পৌরসভার সাবেক মেয়র কামরুল হাসান মিন্টু, কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য মাজাহারুল ইসলাম মানিক কেন্দ্রীয় মৎস্যজীবী লীগ নেতা আব্দুল আলীম।

তবে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতারা এই কমিটিতে স্থান পেতে পারেন। তার মধ্যে কামরুজ্জামান উজ্জল, সরদার ফারুক হোসেন, শাহিদুল ইসলাম শাহেদ, আতিকুর রহমান সবুজ, ওবায়দুল হকসহ অনেকে। এরা সবাই ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র নেতা।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল বলেন, ‘পাবনা জেলায় দলীয়ভাবে কোনো কোন্দল, বিশৃঙ্খলা বা গ্রুপিং নেই। আমরা জেলা আওয়ামী লীগ এক ও অভিন্ন। সাংগঠনিকভাবে শক্তিশালী একটি সুসংগঠিত সংগঠন। সম্মেলন সফল করতে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স বলেন, সম্মেলন সফল করতে নেতা-কর্মীরা অক্লান্ত পরিশ্রম করছেন। আশা করি সম্মেলন সফল ও স্বার্থক হবে।
উল্লেখ্য, সর্বশেষ ২০১৪ সালের ২০ ডিসেম্বর পাবনা জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এর ১ বছর ৩ মাস পর ৯৩ সদস্য বিশিষ্ট জেলা কমিটি অনুমোদন দেয়া কেন্দ্রীয় আওয়ামী আওয়ামী লীগ।

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!