বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মা ও ছেলের একই সাথে এসএসসি পাশ, এলাকায় আনন্দ পাবনায় কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত শহীদ শেখ রাসেলের স্মৃতি ধারণ করে শোককে শক্তিতে পরিণত করতে হবে পাবিপ্রবি ব্যবসায় প্রশাসন বিভাগে স্পোর্টস সপ্তাহ উদ্বোধন বিআরডিবি অফিসার্স এসোসিয়েশন নির্বাচনে সর্বোচ্চ ভোটে ফারুক সদস্য নির্বাচিত নন্দর গলিতে রাস্তা দখল করে পাকা স্থাপনা, জনদূর্ভোগ চরমে পাবনায় হিজড়দের প্রশিক্ষণ সনদ বিতরণ পাবনায় আগ্নেয়াস্ত্রসহ মূসা হত্যাকান্ডে জড়িত ৫ চরমপন্থি গ্রেফতার স্কয়ারমাতা খ্যাত অনিতা চৌধুরীর মৃত্যুতে গোলাম ফারুক প্রিন্স এমপির শোকবার্তা স্যামসন এইচ চৌধুরীর সহধর্মিণী অনিতা চৌধুরীর মৃত্যুতে ডেপুটি স্পীকারের শোক

উৎসবমুখর পরিবেশে পাবিপ্রবিতে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
Pabnamail24

উৎসবমুখর পরিবেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবার।

জন্মদিন উপলক্ষে মাননীয় উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন এক বার্তায় বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দক্ষতা, যোগ্যতা, প্রজ্ঞা, বিচক্ষণতা, মানবিকতা, দেশপ্রেম, গতিশীল নেতৃত্বের গুণাবলি দিয়ে প্রমাণ করেছেন তিনি হাজার বছরের শ্রেষ্ঠ নারী। একজন সফল রাষ্ট্রনায়ক ও আলোর পথযাত্রী। জাতির আশার বাতিঘর। তিনি বাংলাদেশকে বদলে দিয়েছেন। মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছেন। তিনি গণমানুষের নেতা। তাঁর যোগ্য নেতৃত্বের কারণে সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তাঁর সাহসী ও বলিষ্ঠ পদক্ষেপ এবং যুগোপযোগী সিদ্ধান্তের কারণে নিজস্ব অর্থায়নে গৌরবের পদ্মা সেতু নির্মিত হয়েছে। বিশ্ব দরবারে আমাদের মাথা উঁচু হয়েছে।

জাতির পিতার আদর্শকে ধারণ করে তিনি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়েছেন। শেখ হাসিনার জন্য আজকে আমাদের এই বিশ্ববিদ্যালয়। বাংলাদেশের জন্য শেখ হাসিনাকে দরকার। প্রতিটি বাঙালির প্রিয় মানুষ শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করি।’

উপ উপাচার্য অধ্যাপক ড. এসএম মোস্তফা কামাল খান বলেন, দেশ পরিচালনায় মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষতা সারাবিশ্বে বিরল। তাঁর ভিশন- মিশন আমাদেরকে নিয়ে যাবে উন্নয়নশীল দেশের কাতারে। আমরা পাব সমৃদ্ধ বাংলাদেশ। আধুনিক বাংলাদেশ বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। উন্নয়ন ও সুশাসনের প্রতীক। শেখ হাসিনা। শেখ হাসিনা সর্বস্ব হারানো কন্যা থেকে সর্বজয়ী নেতা।

কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ উদ্দীন বলেন, আধুনিক বাংলাদেশের রূপকার, গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের সামনে মাথা উচু করে তুলে ধরেছেন। দেশের সুনাম বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশের যে অর্জন তার পুরো কৃতিত্ব মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

এছাড়া বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও মোনাজাতের আয়োজন করা হয়।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!