শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

পাবিপ্রবির কর্মচারী পরিষদের ১১ দফা দাবিতে মানববন্ধন, স্মারকলিপি পেশ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ২৯ জুন, ২০২২
Pabnamail24

ইউজিসি কর্তৃক অভীন্ন নীতিমালার প্রতিবাদ সহ এগারো দফা দাবিতে মানববন্ধন করেছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কর্মচারীরা। বুধবার দুপুরে ক্যাম্পাস চত্বরে বিশ^বিদ্যালয়ের কর্মচারী পরিষদ এই কর্মসূচী পালন করেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কর্মচারী পরিষদের সভাপতি ফজলে আলী তুষার, সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, সাবেক সভাপতি জামসেদ পলাশ, সাবেক সাধারণ সম্পাদক শহারিয়ার পাভেল, পাবিপ্রবি কেন্দ্রীয় জামে মসজিদের মোয়াজ্জিন জাবিউল্লাহ মনি, কর্মচারী হাবিবুর রহমান, ইমান আলী প্রমুখ।
বক্তারা বলেন, ইউজিসি যে স্থায়ী বেতন কমিশন গঠন পুর্বক বঙ্গবন্ধু ঘোষিত ১৯৭৩ সালের ১০ ধাপে নবম পে স্কেল বাস্তবায়ন, কর্মচারী নিয়োগের ক্ষেত্রে জেলা কোট অনুসরণ, পোষ্য কোটা নিশ্চিতকরণ সহ যে ১১ দফা দাবি ইউজিসিকে দেয়া হয়েছিল, ইউজিসি সে দাবিগুলো না মেনে, কারো সাথে আলোচনা না করে তাদের নিজেদের বানানো অভিন্ন নীতিমালা বাস্তবায়ন করতে যাচ্ছে। যেটা বিশ^বিদ্যালয়ের সকল কর্মচারীর জন্য হুমকি। এ কারণে ১১ দফা দাবি বাস্তবায়নের জন্য সারাদেশে কর্মসূচী পালন করা হচ্ছে। এসব দাবি বাস্তবায়ন না হলে আগামীতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে হুশিয়ারি দেন বক্তারা।
মানববন্ধন শেষে বিশ^বিদ্যালয়ের মঞ্জুরী কমিশন বরাবর দাবি সম্বলিত একটি স্মারকলিপি পেশ করেন কর্মচারীরা।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!