বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় পোষা প্রাণীদের বিনামুল্যে চিকিৎসা দিলো বন্ধুসভা এনটিভি দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেল-সাহাবুদ্দিন চুপ্পু পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূতি পাবনায় দুইদিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু পাবনায় পুলিশের বন্ধু বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন শিক্ষক হত্যার প্রতিবাদে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত এবার জাল দলিলসহ ভুয়া কাগজপত্র তৈরী করে ৫২ বিঘা জমি দখলের অপচেষ্টা! পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের জন্মদিন পালন পাবিপ্রবির কর্মচারী পরিষদের ১১ দফা দাবিতে মানববন্ধন, স্মারকলিপি পেশ রূপপুর এনপিপিঃ দ্বিতীয় ইউনিটের অভ্যন্তরীণ কন্টেইনমেন্টে ডোম স্থাপন সম্পন্ন

পাবনায় বিএনপি নেতাকর্মীদের উদ্যোগে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ২৮ জুলাই, ২০২১
Pabnamail24

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী শিমুল বিশ^াসের সহায়তায় পাবনায় বিএনপি নেতাকর্মীদের উদ্যোগে আরোগ্য প্রত্যাশীদের জন্য চল্লিশটি অক্সিজেন সিলিন্ডার বিতরণ ও অসহায় মানুষের মাঝে হ্যান্ড সেনিটাইজার মাস্কসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সকালে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই চল্লিশটি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়। এছাড়াও এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। কর্মসূচিতে জেলা বিএনপির যুগ্ন আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সামাদ খান মন্টু, সাবেক সাধারন সম্পাদক খন্দকার হাবিবুর রহমান তোতা, বিএনপি নেতা আনিসুল হক বাবু, নূর মোহাম্মদ মাসুম বগা, রেহানুল ইসলাম বুলাল, মোসাব্বির হোসেন সনজুসহ নেতাকর্মীরা অংশ নেন।

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী ও আলহাজ্ব আহেদ আলী বিশ্বাস মানব কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এ্যাডভোকেট শামছুর রহমান শিমূল বিশ্বাসের সহযোগিতায় ও পাবনা জেলা বিএনপির উদ্যেগে করোনা রুগীদের জন্য এই অক্সিজেন সিলিন্ডার বিনামুল্যে সরবরাহ করা হচ্ছে। শিমুল বিশ্বাস ব্যাক্তিগত ৪র্থ ধাপে পাবনা জেলা বিএনপিকে আরো ১০ অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন। এইবার দিয়ে তিি মোট ৫০টি অক্সিজেন সিলিন্ডার,২০হাজারা মাস্ক ও প্রায় ১০ হাজার হ্যান্ডস্যাটোইজার করোনা রুগীদের জন্য প্রদান করেন।

করোনা ভাইরাসে আক্রান্ত বা উপসর্গের কারনে বেশিরভাগ রোগীর শ^াসকষ্টসহ নানা সমস্যায় ভুগে থাকেন। বর্তমানে অনেক রোগী হাসপাতালসহ নিজ বাড়িতেই চিকিৎসকের পরাপর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করছেন। কিন্তু এই ক্ষেত্রে বেশিরভাগ করোনা রোগীদের হঠাৎ করেই দেহের অক্সিজেন ঘার্তি দেখা দিচ্ছে। এই ক্ষেত্রে অনেক সময় বুঝে উঠার আগেই রোগীর অক্সিজেন সল্পতার কারনে মৃত্যু বরণও করছেন। কিন্তু প্রাথমিক পর্যায়ে রোগীর স্বজনেরা যদি বুঝতে পারেন তবে কল করুন জেলা বিএনপি করেনা কালীন অক্সিজেন সেবা প্রদানের হট লাইনে। ফোন করলেই খুব দ্রুত সময়ের মধ্যে বিনামূল্যে পৌছে যাবে অক্সিজেন সিলিন্ডার আপনার বাড়িতে।

এই কাজে বিএনপির ও অঙ্গ সংগঠনের ১০০ জন সেচ্ছাসেবক দিনরাত সেবা প্রদানের জন্য প্রস্তুত রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন পাবনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাবিবুর রহমান তোতা, পাবনা জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক আব্দুস সামাদ খান মন্টু, পাবনা জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আলহাজ্ব তৌফিক হাবিব, একেএম মুসা, সাবেক যুগ্ন্-সম্পাদক নুর মোহাম্মদ মাসুম বগা, আনিসুল হক বাবু, রেহানুল ইসলাম বুলাল, আবু বকর সিদিক মকু, জেলা বিএনপির সাবেক দফতর সম্পাদক জহুরুল ইসলাম, সাবেক সহ-দফতর মানু, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও জেলা যুব দলের সভাপতি মোসাব্বির হোসেন সন্জু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিমেল রানা, সিনিয়র সহ-সভাপতি মোবারক হোসেন বাবু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আরিফ চৌধুরী, ছাত্রদলের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক কামরুজ্জামান প্রিন্স, সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন, মুনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।
আমাদের হট লাইনে ফোন করুন হটলাইন নাম্বার -০১৭১৫৪৬৩৪৭৫ ও ০১৭১১৮০১৯৩৩।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!