রবিবার, ০৩ জুলাই ২০২২, ১১:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূতি পাবনায় দুইদিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু পাবনায় পুলিশের বন্ধু বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন শিক্ষক হত্যার প্রতিবাদে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত এবার জাল দলিলসহ ভুয়া কাগজপত্র তৈরী করে ৫২ বিঘা জমি দখলের অপচেষ্টা! পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের জন্মদিন পালন পাবিপ্রবির কর্মচারী পরিষদের ১১ দফা দাবিতে মানববন্ধন, স্মারকলিপি পেশ রূপপুর এনপিপিঃ দ্বিতীয় ইউনিটের অভ্যন্তরীণ কন্টেইনমেন্টে ডোম স্থাপন সম্পন্ন ভালো কাজের আনন্দ খুবই তৃপ্তির-পাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

করোনায় পাবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
Pabnamail24

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সম্মান প্রথম বর্ষের ছাত্রী শারমিন সুলতানা (শাম্মি) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছে। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। পাবিপ্রবি বাংলা বিভাগের সাবেক বিভাগীয় প্রধান ড. এম আব্দুল আলীম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শারমিন সুলতানার বাড়ি পাবনা পৌর শহরের কলাবাগান মহল্লায়। তিনি করোনা পজিটিভ ছিলেন। এক সপ্তাহ আগে শারমিন যমজ সন্তানের মা হন। গত ১৩ জুলাই সকালে আট মাসের গর্ভবতী অবস্থায় করোনার উপসর্গ নিয়ে পাবনা সদর হাসপাতালে ভর্তির জন্য যান। শারীরিক অবস্থা অনেক খারাপ হওয়ায় ডাক্তাররা চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার্ড করেন।

ঢাকায় বিভিন্ন সরকারি হাসপাতালে আইসিইউ খুঁজে না পেয়ে তাকে রাজারবাগের প্রশান্তি ক্লিনিকে আইসিইউতে ভর্তি করানো হয়। পরে, স্ত্রীরোগ বিশেষজ্ঞরা ১৫ জুলাই তার ডেলিভারি করানোর সিদ্ধান্ত নিলে শাম্মী জমজ কন্যা সন্তান জন্ম দেয়। জন্মের পর থেকে বাচ্চা দুটি ঘওঈট তে রাখা হয়। এরপর শাম্মীর শারীরিক অবস্থা খারাপ হয়ে যাওয়ার সাথেই তাকে ওঈট তে লাইফ সাপোর্টে রাখা হয় এবং শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

এদিকে, শারমিনের মৃত্যতে পাবিপ্রবির শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে গভীর শোকের ছায়া নেমে এসেছে।
শারমিনের আত্মার মাগফেরাত কামনা করে এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোকবার্তা দিয়েছেন পাবিপ্রবি শিক্ষক ড. এম আব্দুল আলীম, ড. আওয়াল কবির জয়, কামাল হোসেন প্রমূখ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!