বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মা ও ছেলের একই সাথে এসএসসি পাশ, এলাকায় আনন্দ পাবনায় কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত শহীদ শেখ রাসেলের স্মৃতি ধারণ করে শোককে শক্তিতে পরিণত করতে হবে পাবিপ্রবি ব্যবসায় প্রশাসন বিভাগে স্পোর্টস সপ্তাহ উদ্বোধন বিআরডিবি অফিসার্স এসোসিয়েশন নির্বাচনে সর্বোচ্চ ভোটে ফারুক সদস্য নির্বাচিত নন্দর গলিতে রাস্তা দখল করে পাকা স্থাপনা, জনদূর্ভোগ চরমে পাবনায় হিজড়দের প্রশিক্ষণ সনদ বিতরণ পাবনায় আগ্নেয়াস্ত্রসহ মূসা হত্যাকান্ডে জড়িত ৫ চরমপন্থি গ্রেফতার স্কয়ারমাতা খ্যাত অনিতা চৌধুরীর মৃত্যুতে গোলাম ফারুক প্রিন্স এমপির শোকবার্তা স্যামসন এইচ চৌধুরীর সহধর্মিণী অনিতা চৌধুরীর মৃত্যুতে ডেপুটি স্পীকারের শোক

নন্দর গলিতে রাস্তা দখল করে পাকা স্থাপনা, জনদূর্ভোগ চরমে

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
Pabnamail24

পাবনা পৌর এলাকার দিলালপুর নন্দর গলিতে পৌরসভার সড়ক দখল করে র‌্যাম্প নির্মাণ করেছে এম এম টাওয়ার কর্তৃপক্ষ। এতে সড়কের অর্ধেকেরও বেশী বন্ধ হয়ে যাওয়ায় বিপাকে পড়েছে ঐ এলাকার বাসিন্দা ও দোকানের ব্যবসায়ীরা। এ নিয়ে তারা পৌর কর্তৃপক্ষের কাছে অভিযোগও দিয়েছেন।
স্থানীয়রা জানান, এম এম টাওয়ার কর্তৃপক্ষ স্থানীয় ব্যবসায়ীদের বাধা উপেক্ষা করে সড়কের মাঝখানে উঁচু র‌্যাম্প নির্মাণ করে। সড়ক থেকে প্রায় তিন ফুট উঁচু এই পাকা পাটাতনের কারণে সড়কে যান চলাচল অনেকটাই বন্ধ। আশেপাশের দোকানীদের মালামাল পরিবহণে ভ্যান, রিক্সা আনতেও চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।
তবে, এম এম টাওয়ার মালিক পরিবার প্রভাবশালী ও রাজনৈতিক প্রভাব খাটানোয় প্রকাশ্যে প্রতিবাদও করতে পারেন না স্থানীয়রা।
নাম প্রকাশে অনিচ্ছুক নন্দর গলি এলাকার এক লোহা ব্যবসায়ী জানান, নিজেদের সুবিধার জন্য সড়কে প্রতিবন্ধকতা তৈরী করে জনদূর্ভোগ সৃষ্টি করেছে এম এম টাওয়ার কর্তৃপক্ষ। তাদের আমরা বার বার অনুরোধ করেছি কিন্তু তারা তাতে ভ্রুক্ষেপ করেনি। পৌরসভা জায়গা পরিমাপের পরেও, তাদের অবৈধ ভাবে রাস্তা দখলের প্রমাণ পাওয়া গেছে। তারপরও তারা স্থাপনা সরিয়ে নেয়নি।
এ বিষয়ে পাবনা পৌরসভার নির্বাহী প্রকৌশলী নাজমুল হক বলেন, স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে আমরা সরেজমিনে তদন্ত করে নন্দর গলিতে রাস্তা দখলের প্রমাণ পেয়েছি। এম এম টাওয়ার কর্তৃপক্ষ নিজেরাই স্থাপনা সরিয়ে নেয়ার প্রতিশ্রুতি দিলে, আমরা তাকে সময় দেই। কিন্তু বার বার তাগাদা দেয়ার পরেও তিনি তা সরিয়ে নেননি।
আমরা দ্রুতই এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!