বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন

মহান মুক্তিযুদ্ধ নিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা উজ্জ্বলের বক্তব্যের প্রতিবাদে সুজানগরে মানববন্ধন

পাবনামেইল টোয়েন্টিফোর ডেস্ক
  • প্রকাশিত সোমবার, ৩ অক্টোবর, ২০২২
Pabnamail24

মহান মুক্তিযুদ্ধ নিয়ে ভুলতথ্য বিকৃতি ও বক্তব্য দেয়ার প্রতিবাদ জানিয়ে পাবনার সুজানগরে মানববন্ধন হয়েছে। সোমবার (৩রা অক্টোবর ) দুপুর ১২ টায় সুজানগর বাজারে সুজানগর উপজেলার সচেতনবাসীর ব্যানারে এই মানববন্ধনের আয়োজন করা হয়। ভুল বক্তব্যের জন্য ক্ষমা প্রার্থনা কামরুজ্জামান উজ্জ্বলের।

মানববন্ধন কর্মসূচীতে অভিযোগ করা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সদস্য কামরুজ্জামান উজ্জল নিজ উপজেলা সুজানগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এ সময় সাগরকান্দি এলাকায় এক পূজা মন্ডপ পরিদর্শন শেষে উপস্থিত পুজারী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বক্তৃতাকালে তিনি বঙ্গবন্ধু, বাংলাদেশ ও মহান মুক্তিযুদ্ধ নিয়ে ভুল তথ্য পরিবেশন করে বক্তব্য দেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

এ ঘটনার প্রতিবাদ জানিয়ে কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান উজ্জলের শাস্তি ও দলীয় পদসহ দল থেকে বহিস্কারের দাবী জানানো হয়।

মানববন্ধনে আব্দুর রহিম, কামাল হোসেন, রফিকুল ইসলাম, মোমেনা খাতুন, সাদিয়া বেগম, আয়না জাহান প্রমুখ।

এ ব্যাপারে কামরুজ্জামান উজ্জল কালের কন্ঠকে বলেন, একটি পূজা মন্ডপে আমার অনিচ্ছায় ভুলক্রমে বঙ্গবন্ধুর নেতৃত্বে ৭১ এর পরিবর্তে ৭৫ সাল উচ্চারণ হয়েছিল। এই ভুলের জন্য আমি নিজ এলাকা ও দেশবাসীর কাছে ক্ষমা প্রার্থনা করছি। সেই সাথে একটি প্রতিপক্ষ চক্র বিষয়টি রং মাখিয়ে ভুলভাল প্রচার করে নোংড়ামি করছে। সেই সাথে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে। এ বিষয়ে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার জন্য আহবান জানান।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!