বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা পাবনায় চাঁদাবাজি মামলায় সাবেক যুবলীগ নেতা গ্রেফতার, জেল হাজতে প্রেরণ প্রকাশিত হলো স্টুডিও কৃত্তিমের নতুন গান জোছনা

ঈশ্বরদীতে গৃহবধূকে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
Pabnamail24

পাবনার ঈশ্বরদীর মুলাডুলিতে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ আগষ্ট) দুপুরে উপজেলার মুলাডুলি ইউনিয়নের ফরিদপুর গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত শাহিনা খানম নিলু ফরিদপুর গ্রামের মৃত রবিউল ইসলাম বাচ্চুর স্ত্রী।

স্থানীয়রা জানান, রবিউল ইসলাম বাচ্চুর মৃত্যুর পর ওই বাড়িতে অনার্স পড়–য়া ছেলেকে নিয়ে থাকতেন শাহিনা খানম নিলু। দুপুর ১টার দিকে বাড়ির পাশের দুজন মহিলা নিলুর সঙ্গে দেখা করতে তার বাড়িতে গেলে গলাকাটা অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়।

নিহতের ছোট বোন নাছিমা খানম বলেন, বোনকে পরিকল্পিতভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। সম্পত্তি নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছি। হত্যাকান্ডে আমার ভগ্নিপতির (নিহতের স্বামী) আত্মীয়স্বজনরা জড়িত থাকতে পারে বলে ধারনা করছি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। তদন্ত করার পর বিস্তারিত বলতে পারব। মরদেহ উদ্ধার করে পাবনায় ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। হত্যাকান্ডের কারণ ও জড়িতদের চিহ্নিত করার জন্য জোর তদন্ত চালানো হচ্ছে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!