বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

বাঁশেরবাদা কলেজে দায়িত্ব পালন কালে দুই টিভির সাংবাদিক লাঞ্ছিত, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ২১ জুন, ২০২২
Pabnamail24

পাবনার ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা ডিগ্রী কলেজে পেশাগত দায়িত্বপালন কালে কলেজের অধ্যক্ষের লেলিয়ে দেয়া দুষ্কৃতিকারি মুরাদগংদের হাতে লাঞ্ছিত হয়েছেন আনন্দ টিভি ও মোহনা টিভির পাবনা জেলা প্রতিনিধি। রোববার (১৯ জুন) বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় দুষ্কৃতিকারিরা সাংবাদিকদের ভিডিও ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায়। পরে পুলিশ তাদের ভিডিও ক্যামেরা উদ্ধার করে। এ ঘটনায় ঈশ্বরদী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, বাঁশেরবাদা ডিগ্রী কলেজে শিক্ষার্থীদের কাছে অতিরিক্ত ফি আদায় করা হচ্ছে। এমন তথ্য জানার পর আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ রানা ও মোহনা টিভির পাবনা জেলা প্রতিনিধি হুজ্জাতুল্লা হীরা উক্ত কলেজের ছাত্রছাত্রীদের বক্তব্যের ভিডিও ফুটেজ ধারণ করার সময় কলেজের অধ্যক্ষের লেলিয়ে দেয়া ১০/১২ জনের একদল দুষ্কৃতিকারি তাদের উপর হামলা চালায়।

দুষ্কৃতিকারিরা তাদের লাঞ্ছিত ও অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং ভিডিও ক্যামেরা ছিনিয়ে নেয়। সাংবাদিকরা বিষয়টি পাবনার পুলিশ সুপারকে অবহিত করলে তিনি দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠান। পুলিশ দুষ্কৃতিকারিদের কাছ থেকে সাংবাদিকদের উদ্ধার করে। এ ঘটনায় মোহনা টিভির সাংবাদিক হুজ্জাতুল্লা হীরা, আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ রানা বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ঘটনার তীব্র নিন্দা-প্রতিববাদ ও এই ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার এবং দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদসহ বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!