বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৭:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ঈশ্বরদীতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান, জরিমানা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
Pabnamail24

পাবনার ঈশ্বরদীতে অন্য ব্র্যান্ডের নাম ব্যবহার করে বাজারজাতের অভিযোগে দুই ব্যবসা প্রতিষ্ঠানে ৭০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনা কার্যালয়।
এই অধিদপ্তরের পাবনার সহকারী পরিচালক জহিুরুল ইসলামের নেতৃত্বে মঙ্গলবার সকালে উপজেলার ঈশ্বরদী-পাবনা মহাসড়কের অরণকোলা হারুখালী মাঠ ও ঢুলটি এলাকায় অভিযানটি শুরু হয়।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) শরিফুল ইসলাম ও উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক সানোয়ার হোসেনসহ থানা পুলিশ সদস্যরা এই অভিযানে অংশ নেন। দুপুর সাড়ে ১২টায় পর্যন্ত অভিযানটি চলে।

অভিযান শেষে সাংবাদিকদের জানান, এসব মিল মালিকরা নিজেদের চাল প্রস্তুতের পাশাপাশি ও অন্য ব্র্যান্ডের নাম ব্যবহার করে বাজারজাতের অপরাধে মল্লিক অ্যাগ্রো ফুড অটো রাইস মিলকে ৫০ হাজার ও আল্লাহর দান অ্যাগ্রো ফুড কমপ্লেক্স মিলকে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

জহিুরুল ইসলাম আরো জানান, নিজেদের উৎপাদিত চাল নিজ নামে প্যাকেটজাত না করে বাংলার স্পেশাল চাল, বিসমিল্লাহ অটো বাছাই বাসমতি, ভাই ভাই মিনিকেট, কুষ্টিয়ার ঐতিহ্যবাহী স্পেশাল মিনিকেট, গোলাপ ফুল মার্কা মিনিকেটসহ বিভিন্ন ব্র্যান্ডের নাম ব্যবহার করে বাজারজাত করছে চালকল মালিকরা।
আইন অমান্য করায় তাদের জরিমানা করা হয়েছে। চালের বাজার স্থিতিশীল রাখতেও তাঁদের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!