বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনায় পোষা প্রাণীদের বিনামুল্যে চিকিৎসা দিলো বন্ধুসভা এনটিভি দেশের সবচেয়ে জনপ্রিয় চ্যানেল-সাহাবুদ্দিন চুপ্পু পাবিপ্রবি’র অর্থনীতি বিভাগের যুগপূতি পাবনায় দুইদিনব্যাপী সাংস্কৃতিক উৎসব শুরু পাবনায় পুলিশের বন্ধু বঙ্গবন্ধু গ্যালারীর উদ্বোধন শিক্ষক হত্যার প্রতিবাদে পাবনায় মানববন্ধন অনুষ্ঠিত এবার জাল দলিলসহ ভুয়া কাগজপত্র তৈরী করে ৫২ বিঘা জমি দখলের অপচেষ্টা! পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের জন্মদিন পালন পাবিপ্রবির কর্মচারী পরিষদের ১১ দফা দাবিতে মানববন্ধন, স্মারকলিপি পেশ রূপপুর এনপিপিঃ দ্বিতীয় ইউনিটের অভ্যন্তরীণ কন্টেইনমেন্টে ডোম স্থাপন সম্পন্ন

উন্নয়নের ম্যাজিক শেখ হাসিনা-মাহবুব উল আলম হানিফ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ৩ জুন, ২০২২
Pabnamail24

শেখ হাসিনা বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে পরিপূর্ণ ঝুড়িতে পরিণত করেছেন। আমরা সম্ভাবনাময় বাংলাদেশে পরিণত হয়েছি। তার যে দূরদর্শী নেতৃত্ব সবটুকু তারই কৃতিত্ব বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
বাংলাদেশ কৃষক উন্নয়ন সোসাইটির আয়োাজনে শুক্রবার দুপুরে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট (বিএসআরআই) বিদ্যালয় মাঠে লিচু মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

এ সময় তিনি আরো বলেন, বহির্বিশ্বে গেলে সেখানকার লোকজন আমাদের বলেন, তোমাদের কি ম্যাজিক রয়েছে, কিভাবে তোমরা উন্নয়নের রোল মডেল হিসেবে পরিণত হচ্ছো। তখন আমরা বলি, আমাদের উন্নয়নের ম্যাজিক শেখ হাসিনা। তিনিই বাংলাদেশের ম্যাজিক, তাঁর কারণেই দেশ উন্নয়নের পথে এগিয়ে চলেছে।

প্রধান অতিথি আরও বলেন, আজকে বাংলাদেশের যেখানেই যাবেন সবাই বলে বঙ্গবন্ধু কন্যা ছাড়া আমরা আর কিছু বুঝিনা। তিনিই আমাদের এগিয়ে যাওয়ার সাহস দিয়েছেন। ২০০৮ সালে যখন আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখন বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় ছিলো ৫৬০ মার্কিন ডলার, যা এখন ২৮০০ মার্কিন ডলারের উপরে। এটি কোনো ম্যাজিক নয়, তার কাছে আলাদিনের চেরাগও নেই। এটি সম্পূর্ণ তার নেতৃত্বের কৃতিত্ব।

সরকারের কৃষি ক্ষেত্রে অবদানের কথা উল্লেখ করে দিয়ে তিনি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর কৃষকদের জন্য ভুর্ত্তকি মূল্যে সার, ডিজেল ও কৃষির আধুনিক যন্ত্রপাতি সরবারহ করে আসছেন।
পাবনা-৪ আসনের সাংসর সদস্য নুরুজ্জামান বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, কুষ্টিয়া-৪-আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ। স্বাগত বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষক উন্নয়ন সোসাইটির সভাপতি সিদ্দিকুর রহমান ময়েজ।

মেলায় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, বিএসআরআই মহাপরিচালক ড. আমজাদ হোসেন, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস, পাবনা পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, পাবনা সদরের উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, ভাইস চেয়ারম্যান সালাম খান, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!