বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

ঈশ্বরদীতে প্রতারণার অভিযোগে চাল কল মালিককে জরিমানা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ৩১ মে, ২০২২
Pabnamail24

পাবনার ঈশ্বরদী লতিফ এন্ড সন্স নামের একটি অটো রাইচ মিলে অভিযান চালিয়ে প্রতারণার অভিযোগে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ মিলে উৎপাদিত চাল নিজের প্রতিষ্ঠানের নামে বাজারজাত না করে দেশের সুনামধন্য বিভিন্ন চাল বিপনণকারী প্রতিষ্ঠানের নামে প্যাকেজিং করে বাজারজাতকরণের প্রতারার অভিযোগে এই জরিমানা করা হয়।

সোমবার (৩০ মে) বেলা ১২ টার দিকে প্রতারণার অভিযোগে উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামে এ অভিযান পরিচালনা করেন পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক জহিুরুল ইসলাম।

এ সময় তিনি লতিফ এন্ড সন্সের স্বত্বাধিকারী সবুজ হোসেনকে ২০ টাকা জরিমানা করেন। একই সঙ্গে অন্য প্রতিষ্ঠানের নামে বাজারজাতকরণের জন্য প্রস্তুতকৃত চালের বস্তাগুলো থেকে চাল ঢেলে ফেলার নির্দেশ দেন। অভিযানে প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন ঈশ্বরদী নিরাপদ খাদ্য পরির্দশক সানোয়ার হোসেন।

পাবনা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক জহিুরুল ইসলাম বলেন, লতিফ এন্ড সন্স তাদের উৎপাদিত চাল নিজ প্রতিষ্ঠানের নামে প্যাকেটজাত না করে প্রতারণার আশ্রয় নিয়ে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী চাল, দিনাজপুরের চাল ও নুরজাহান চাল নামে প্যাকেটজাত করে বিক্রি করছেন। এমন অভিযোগ পেয়েই আমরা সেখানে অভিযান পরিচালনা করি। অভিযানে ২০ হাজার টাকা জরিমানা ও সতর্ক করা হয়েছে, একই সাথে এ ধরনের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!