বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ কাশীনাথপুরে ক্যাডেট কলেজের নামে প্রতারণা! মালঞ্চি ইউনিয়ন, জমির ভুয়া মালিকানায় রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ বেড়ায় পুলিশের বিরুদ্ধে টাকার বিনিময়ে আসামি ছেড়ে দেওয়ার অভিযোগ ধর্ষণ মামলায় পাবনার সাবেক এমপি আরজুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা তুরস্কের প্রেসিডেন্ট এরদোগানের সাথে মানবাধিকার কমিশনের সার্বক্ষণিক সদস্য সেলিম রেজা পাবনায় চাঁদাবাজি মামলায় সাবেক যুবলীগ নেতা গ্রেফতার, জেল হাজতে প্রেরণ

রূপপুর প্রকল্পে কাজাখাস্তানের নাগরিক অস্বাভাবিক মৃত্যু, আটক ৩ বেলারুশ নাগরিক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ২৭ মার্চ, ২০২২
Pabnamail24

পাবনায় নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মরত এক কাজাখাস্তানের নাগরিকের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। শনিবার দিবাগত রাতে রূপপুর পারমানবিক প্রকল্পের বিদেশি নাগরিকদের জন্য আবাসন গ্রীনসিটির একটি ভবনের কক্ষে এই ঘটনা ঘটে। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম প্রকল্পে কর্মরত ওই কর্মী মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে নিহতের নাম ঠিকানা তাৎক্ষনিক ভাবে বলতে পারেনি তিনি।

অতি: পুলিশ সুপার মাসুদ আলম বলেন, কয়েকজন বেলারুশ নাগরিকের সঙ্গে কাজাখাস্তানের ওই নাগরিকের মধ্যে সৃষ্ট মারামারির ঘটনায় তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
ঘটনার পরপরই পুলিশ ঈশ^রদী উপজেলার সাহাপুর নতুনহাট মোড়ে রূপপুর প্রকল্পের গ্রীনসিটির ওই আবাসিক ভবনে যায় এবং রাতে সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। মারামারির সময় আরও একজন কাজাখাস্তানের নাগরিক আহত হয়েছেন। আহত ব্যাক্তিকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। পুলিশ এ ঘটনায় তিন বেলারুশ নাগরিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে গেছে।
নিহত কাজাখাস্তান নাগরিকের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তবে পূর্ণাঙ্গ তদন্ত ছাড়া এই মুহুর্তে বিস্তারিত জানানো যাচ্ছে না বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

রুপপুর পুলিশ ফাড়ির ইনচার্জ আতিকুল ইসলাম জানান, নিহত কাজাখাস্তানের নাগরিক রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের রাশিয়ান একটি সাব ঠিকাদারি প্রতষ্ঠানে চাকরি করতেন।
তিনি আরো বলেন, ভাষাগত সমস্যার কারণে পুরো বিষয়টি বুঝতে আমাদের সমস্যা হচ্ছে। তবে আমরা চেষ্টা করছি মূল রহস্য উদঘাটনের জন্য।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!